প্রানঘাতী করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাস কার্যক্রম অব্যাহত

0
99

সত্যপাঠ রিপোর্ট : বর্তমানে দেশের করোনা পরিস্থিতিতে রমজান এবং ঈদুল ফিতরকে সামনে রেখে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বন্ধ থাকা মাকের্ট ও শপিংমল সীমিত পরিসরে চালু রাখার স্বার্থে খুলে দেয়া হয়েছে। এতে মার্কেটসমূহে বেড়েছে জনসমাগম, রাস্তায় বেড়েছে যানবাহনের পরিমাণও। এই পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বেসামরিক প্রশাসনকে যথাসাধ্য সহায়তা করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের প্রতিটি সদস্য।
এরই অংশ হিসেবে সোমবার বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের সেনাসদস্যরা যশোর অঞ্চলের বিভিন্ন জেলা শহরগুলোতে সেনাবাহিনীর চেকপোষ্ট বসিয়ে অপ্রয়োজনীয় যানবাহন এবং জনসামাগম এড়ানোর জন্য তৎপরতা ছিল চোখে পড়ার মত।
এছাড়াও নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সোমবারও দেশের বিভিন্ন স্থানে ছিন্নমূল এবং সত্যিকারের দুস্থ মানুষের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা। পাশাপাশি প্রত্যন্ত গ্রাম-অঞ্চলের অসহায় কৃষকদের ক্ষেত থেকে বিভিন্ন ধরনের সবজি ক্রয় করে চাষীদের আর্থিক সচ্ছলতা ফিরিয়ে দেয়া এবং প্রান্তিক কৃষকদের মাঝে বিভিন্ন ধরনের শস্য/সবজি/ফলে’র বীজ বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here