চৌগাছায় আ.লীগ নেত্রী নাছিমার পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

0
160

শ্যামল দত্ত, চৌগাছা থেকে : যশোরের চৌগাছায় ২শ’ পরিবারে ইফতার সামগ্রী উপহার দিলেন আওয়ামী লীগ নেত্রী নাছিমা খানম। রবিবার তিনি উপজেরার স্বরুপদহ ইউনিয়নে এ ইফতার সামগ্রী উপহার দেন।
নাছিমা খানমের প্রবাসী স্বামীর অর্থায়নে এই ইফতার সামগ্রী উপহার দেন। তিনি ইউনিয়নের মাশিলা মোল্লাপাড়া, খাঁ পাড়া, ছোট দিঘড়ী ও বড় দিঘড়ী গ্রামের ২শ পরিবারের মধ্যে এই ইফতার সামগ্রী উপহার দেন। প্রতি পরিবারে তিনি ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি চিড়ে, ১ কেজি মুড়ি, ১ কেজি ছোলা, ১ কেজি করে আটা ইফতার সামগ্রী উপহার হিসেবে প্রদান করেন।
ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণকালে তার সাথে ছিলেন, যুবলীগ নেতা জসিম উদ্দিন লাল্টু, উপজেলা তরুণ লীগের সভাপতি মেহেদী হাসান আকুল, যুবমহিলালীগ নেত্রী আম্বিয়া খাতুন, রোজিনা খাতুন, সুফিয়া খাতুন, চ¤পা খাতুন, রেক্সনা খাতুন, জবেদা খাতুন ও মর্জিনা খাতুন প্রমুখ।
নাছিমা বলেন, প্রতিবছর আমরা বাড়িতে রোজাদার খাওয়াতাম। ইফতার মাহফিল করতাম। এবছর করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন ও ঘরবন্দী হয়ে পড়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী এবার ইফতার মাহফিলও করা যাচ্ছে না। সে কারণে এসব কর্মহীন ও ঘরবন্দী মানুষের জন্য সামর্থ অনুযায়ী ইফতার সামগ্রী উপহার দিচ্ছি। তিনি বলেন, আজ ২শ পরিবারে ইফতার সামগ্রী পৌঁছেছি। আগমী দিনে আরো কয়েকটি গ্রামে ইফতার সামগ্রী প্রদান করার ইচ্ছা রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা যুবমহিলা লীগের সাধারণ স¤পাদক এবং তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক স¤পাদক নাছিমা খানম গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে মাত্র ১৬ ভোটে পরাজিত হন।
তিনি গত শনিবার মাশিলা গ্রামের ২শ পরিবারে ইফতার সামগ্রী, মঙ্গলবার মাশিলা হালদারপাড়া, মালোপাড়া, চাতালপাড়া ও পশ্চিমপাড়ার ২শ পরিবারে খাদ্যসামগ্রী এবং বুহ¯পতিবার গদধরপুর ও হিজলী গ্রামের ২শ পরিবারে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here