মণিরামপুরে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
175

শফিয়ার রহমান, মনিরামপুর থেকে : বিশ্বব্যাপী নোভেল-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় মণিরামপুর উপজেলার হুরগাতী গ্রামের একতা যুব সংঘ এর উদ্যোগে ৫ শতাধিক অসহায়, কর্মহীন, হতদরিদ্র পরিবারের মাঝে ৩য় বারের মত এস এ ব্রাদার্স ও মণিরামপুর আইটি পার্কের চেয়ারম্যান লন্ডন প্রবাসী আল-আমিন রাজুর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণসহ জীবানুনাশক স্প্রে প্রয়োগ।
মঙ্গলবার রাতে উপজেলার ভোজগাতী ইউনিয়ের প্রতিটি গ্রামের অসহায়, কর্মহীন ও হতদরিদ্র পরিবারের বাড়িতে বাড়িতে যেয়ে নিরাপদ দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় একতা যুব সংঘ এর সেচ্ছাসেবকরা গ্রামের মসজিদ, রাস্তাঘাট, অলিগলিতে জিবাণুনাশক স্প্রের মাধ্যমে এডিশ মশার বিস্তার রোধসহ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে। এ সংগঠন তার নিজ এলাকায় উন্নয়নমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে বলে এলাকাবাসী জানায়।
একতা যুব সংঘ সংগঠনের পাশপাশি এস এ ব্রাদার্স ও মণিরামপুর আইটি পার্কের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আমিন সাজুর উপস্থিতিতে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় তিনি প্রতিটি পরিবারকে সংক্রমণ রোধে আতঙ্কিত না হয়ে নিজ বাড়িতে অবস্থান করা, নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধোঁয়া সহ সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। তিনি এলাকার বিত্তবানদের দূর্যোগ মোকাবেলায় সকল অসহায়, কর্মহীন ও হতদরিদ্র জনগোষ্টির পাশে এগিয়ে আসার আহবান জানান। এস এ ব্রাদার্স ও মণিরামপুর আইটি পার্কের চেয়ারম্যান লন্ডন প্রবাসী আল-আমিন রাজু জানান, নিয়মিত সহযোগিতার হাত প্রসারিত করার মাধ্যমে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here