ফুলতলায় ভ্রাম্যমাণ দুধ ও ডিম বিক্রয় কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন

0
155

ফুলতলা প্রতিনিধি : করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিদিনের খাবার তালিকায় ডিম, দুধ, মাংস গ্রহণের বিষয়টিকে গুরুত্ব দিয়ে ফুলতলা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের তত্ত্বাধায়নে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় গতকাল বেলা ১২ টায় ফুলতলা উপজেলা চত্বরে ভ্রাম্যমাণ দুধ ও ডিম বিক্রয় কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভীন সুলতানা, প্রাণিসম্পদ কর্মকর্তা স্বপন কুমার রায়, ফুলতলা প্রেসকাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সুমাইয়া ইসলাম প্রমুখ। গতকাল উপজেলার ফুলতলা বাজার, নতুনহাট, ইস্টার্ণগেট, শিরোমনি বাজারে দুধ ও ডিম বিক্রয় কার্যক্রম পরিচালনা করে।
অত্র ভ্রাম্যমাণ দুধ ও ডিম বিক্রয় কার্যক্রমের আওতায় গতকাল ৫৮০ লিটার দুধ, ৩,১০০ টি ডিম ও ৭১০ টি মুরগি বিক্রয় করা হয় যার মুল্য ১ লক্ষ ৯৭ হাজার ৯ শ ৫০ টাকা। উল্লেখ্য, গতকাল ভ্রাম্যমাণ দুধ ও ডিম বিক্রয় কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করা হলেও সাধারণ মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির বিষয়টি গুরুত্বে ষিয়ে অত্র কার্যক্রম করোনা ভাইরাস আক্রমণের প্রথম থেকে শুরু করে এখন পর্যন্ত চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here