ভ্রাম্যমান আদালতে ৭ হাজার টাকা জরিমানা

0
162

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার কুল্যায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধভাবে ইট পোড়ানোর অপরাধে দুই পাঁজা মালিককে ৬ হাজার টাকা ও বিভিন্নস্থানে সামাজিক দূরত্ব বজায় না রাখা ও বিনা কারণে বাহিরে ঘোরাঘুরি করার অপরাধে চারজনকে ১ হাজার টাকা সহ সর্বমোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহিন সুলতানা ইউনিয়নের কুল্যা পালপাড়া এলাকার মৃত কৃষ্ণপদ পালের ছেলে পরমেশ্বর পাল ও তার ভাই শান্তি পালকে অবৈধভাবে ইট পোড়ানোর অপরাধে ভ্রাম্যমান আদালতে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইনে ৩ হাজার টাকা করে সর্বমোট ৬ হাজার জরিমানা করেন।
এসময় তারা আর অবৈধ পন্থায় ইট পোড়াবেনা মর্মে অঙ্গিকার করেন। পরে সহকারী কমিশনার (ভূমি) বাজারসহ বিভিন্নস্থানে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ কার্যক্রম ও বাজার মনিটারিংকালে সামাজিক দূরত্ব বজায় না রাখা ও বিনা কারণে বাহিরে ঘোরাঘুরি করার অপরাধে আরও চারজনকে সর্বমোট ১ হাজার টাকা জরিমানা করেন।
পৃথক পৃথক স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসময় সেনা ও পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ, অফিস সহকারী মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য আব্দুল মাজেদ গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here