জমিজমা সংক্রান্ত বিরোধের জের : প্রতিপক্ষের হামলায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র নিহত, আহত ২

0
108

আ. জাব্বার, শৈলকুপা থেকে : ঝিনাইদহ জেলার শৈলকুপায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে।
বুধবার দিবাগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকি’সাধীন অবস্থায় আহত ছাত্র মারা যায়।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেন ও তার ছেলে আরাফাত হোসেন বাড়ির পাশে তার ক্রয়কৃত জমিতে বেড়া দিতে যায়।
এসময় পাশ্ববর্তি জমির মালিক রুস্তম আলী জোয়ারদারের ছেলে আব্দুর রাজ্জাক ও গোলাম জোয়ারদারের ছেলে উজ্জল হোসেন জমিতে বেড়া দিতে বাঁধা দেয়।
সে সময় উভয়ের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা লাঠি দিয়ে প্রতিপক্ষ আরাফাত হোসেনের মাথায় আঘাত করে ও তার মা আসমা আক্তার এবং তার পিতা জাহাঙ্গীর হোসেন গুরুতার আহত হয়।
গুরুতর আহত অবস্থায় আরাফত হোসেন কে সেখানে থেকে তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফর্ড করে।
পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। নিহত আরাফতের বোন সুমাইয়া খাতুন জানান পরিকল্পিত ভাবেই এরা আমার ভাইকে খুন করেছে।
আরাফাত হোসেন কুষ্টিয়ার রবিন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ২য় বর্ষের ছাত্র বলে জানা গেছে। সংবাদ পেয়ে ঝিনাইদহ জেলার এডিশনাল এসপি মিলু মিয়া ও এএসপি সার্কেল (শৈলকুপা ) আরিফুল ইসলাম এবং শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানান, থানায় মামালা দায়ের করার প্রক্রিয়াধীন রয়েছে সেই সাথে এই হত্যার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারের জন্য তিনটি সিভিল টিম কাজ করছে ও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here