ঝিকরগাছায় ৪জনের শরীরে করোনা সনাক্ত

0
182

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলায় ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই (নমুনা সংগ্রহকারী) শারাফাত হোসেন মুন্না (৫২), মোবারকপুর গ্রামের মৃত কওসার আলীর স্ত্রী জরিনা খাতুন (৬০), বামনআলী গ্রামের হুদা কসাইয়ের মেয়ে টুম্পা খাতুন (২০) ও শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি ল্যাবে দায়িত্বরত নায়ড়া গ্রামের হুমায়ুন কবীর (৩৮) এর বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার এদের নমুনা সংগ্রহ করে শনাক্ত করার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। শনিবার সকালে এদের করোনা ভাইরাস আক্রান্তে পজেটিভ দেখা যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রাশিদুল আলম বলেন, সম্প্রতি ২২ এপ্রিল জরিনা খাতুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসলে এমটিইপিআই (নমুনা সংগ্রহকারী) শারাফাত হোসেন মুন্না তার নমুনা সংগ্রহ করেন। সে সময় মনে করা হচ্ছিল হয়তো তিনি সংক্রমিত হতে পারে। বর্তমান আক্রান্তরা সকলেই সুস্থ আছেন। তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনের মাধ্যমে চিকিৎসা দেওয়া হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার বলেন, যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাদেরকে আইসোলশনে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here