রমজান উপলক্ষে শার্শা এলাকার ইমাম-মুয়াজ্জিনদের উপহার সামগ্রী দিলেন মহাসিন কবির

0
199

বেনাপোল (যশোর) প্রতিনিধি : আবারো ঘুরে এসেছে বছরের সেরা মাস রমজান। মহান আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি যে তিনি আমাদেরকে আরও একবার পবিত্র রমজান নামক তাঁর মহান রহমত, বরকত ও ক্ষমা তথা মাগফিরাতের এক অসীম মহাসাগরের তীরে উপস্থিত হওয়ার সৌভাগ্য দান করেছেন।
পবিত্র মাহে রমজান উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় যশোরের শার্শা এলাকায় ইমাম-মুয়াজ্জিনদের পরিবারের জন্য খাদ্য সামগ্রী উপহার বিতরণ করলেন স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মহাসিন কবির।
কোন রকম প্রচার-প্রচারনা ছাড়া নীরবে-নিভৃতে শার্শার ইমাম মুয়াজ্জিনদের বাড়িতে বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। তাঁর পক্ষ থেকে স্থানীয় বিএনপির যুবদল ছাত্রদল ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা কাজ করছেন।
এ প্রসঙ্গে আলহাজ্ব মহসিন কবীর বলেন, দেশের এই সংকট সালকে মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত। বিশেষ করে ইমাম-মুয়াজ্জিন আমাদের সমাজ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায়, মানুষকে সচেতন করতে এবং ধর্মীয়ভাবে আমাদেরকে দক্ষ ও যোগ্য হতে সব সময় সহযোগিতা করেন। এসময় তিনি সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here